জেলা বিশেষ শাখার (ডিএসবি) সব কর্মকর্তা ও সদস্যের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রামে শৃঙ্খলা, দক্ষতা ও পেশাদারত্ব বজায় রাখতে জেলা বিশেষ শাখার (ডিএসবি) সব কর্মকর্তা ও সদস্যের সঙ্গে মতবিনিময় করেছেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

কুড়িগ্রামের পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে ১৯ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১০টায় এ মতবিনিময় সভা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত কর্মকর্তা ও ডিএসবি সদস্যরা। ছবি: বাংলাদেশ পুলিশ

এ সময় পুলিশ সুপার জেলা বিশেষ শাখায় কর্মরত সব পুলিশ সদস্যকে পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশনা দেন। আগের তুলনায় আরও বেগবান হয়ে নাগরিকের দোরগোড়ায় পুলিশি সেবা নিশ্চিত করতে প্রেরণা ও প্রেষণা দেন তিনি।
পুলিশ লাইনস মাল্টিপারপাস ড্রিলশেডে সন্ধ্যাকালীন রোলকলে বক্তব্য দেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি: বাংলাদেশ পুলিশ

এদিকে পুলিশ লাইনস মাল্টিপারপাস ড্রিলশেডে একই দিন সব কর্মকর্তা ও সদস্যের উপস্থিতিতে সন্ধ্যাকালীন রোল কলে পুলিশ সুপার অভ্যন্তরীণ শৃঙ্খলা, দক্ষতা, পেশাদারত্ব ও কল্যাণের নিমিত্তে বিভিন্ন প্রেরণা ও প্রেষণা দেন। কোনো অপশক্তি যেন সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত না করতে পারে, সে লক্ষ্যে কাজ করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ গঠনে ভূমিকা রাখতে আহ্বান জানান তিনি।
সন্ধ্যাকালীন রোলকলে উপস্থিত পুলিশ কর্মকর্তা ও সদস্যরা। ছবি: বাংলাদেশ পুলিশ