পুলিশের হেফাজতে গ্রেপ্তার দুই ডাকাত। ছবি: বাংলাদেশ পুলিশ।

টানা তৃতীয়বার স্বরাষ্ট্রমন্ত্রী হওয়ায় বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপিকে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম-এর নেতৃত্বে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিপিএসএ) নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাল বুধবার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর নিজ কার্যালয়ে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মো. মোস্তাফিজুর রহমান, বিপিএএ; বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) মো. মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার এবং ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বারসহ বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। খবর ডিএমপি নিউজের।

সাক্ষাৎকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে বিভিন্ন দাবিদাওয়া পেশ করেন। স্বরাষ্ট্রমন্ত্রী দাবিগুলো মনোযোগসহকারে শোনেন এবং পর্যায়ক্রমে বাস্তবায়নের আশ্বাস দেন।

প্রসঙ্গত, আসাদুজ্জামান খান ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে ঢাকা-১১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১২ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের ১২ জানুয়ারি তিনি প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পান। ২০১৫ সালের ১৪ জুলাই তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী হিসেবে দায়িত্ব পান। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন এবং পুনরায় শপথ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়ে ১১ জানুয়ারি টানা তৃতীয়বারের মতো মন্ত্রী হিসেবে শপথ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন।