মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বৃহস্পতিবার সৌজন্য সাক্ষাৎ করেন জাতীয় সংসদের মাননীয় স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী। ছবি: পিআইডি

সংসদ অধিবেশন শেষে মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় সংসদের মাননীয় স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী।

সংসদ ভবনে রাষ্ট্রপতির অফিসকক্ষে আজ বৃহস্পতিবার সাক্ষাৎকালে স্পিকার সংসদের সার্বিক কার্যক্রম সম্পর্কে মহামান্য রাষ্ট্রপতিকে অবহিত করেন। তিনি সংসদ অধিবেশনে ভাষণ প্রদানের জন্য মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানান।

এ সময় ডেপুটি স্পিকার মো: শামসুল হক টুকু, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এবং হুইপ আতিউর রহমান আতিক উপস্থিত ছিলেন।

এর আগে রাষ্ট্রপ্রধান সংসদ ভবনের সাংবাদিক লাউঞ্জে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্টস অ্যসোসিয়েশনের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন।মহামান্য রাষ্ট্রপতি এসময় এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এবং তাদের সাফল্য কামনা করেন।

রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাহ উদ্দিন ইসলাম, প্রেস সচিব মো: জয়নাল আবেদীন এবং সচিব সংযুক্ত মো: ওয়াহিদুল ইসলাম খান এসময় উপস্থিত ছিলেন।