শেরপুর পুনাকের উদ্যোগে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে দরিদ্রের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণ করছেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান। ছবি: বাংলাদেশ পুলিশ

পবিত্র ঈদুল আজহা অনাবিল ঈদ আনন্দ প্রান্তিক পর্যায়ের মা ও হতদরিদ্রের মাঝে ছড়িয়ে দিতে শেরপুর পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে।

ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান। ছবি: বাংলাদেশ পুলিশ

মঙ্গলবার (২৭ জুন) জেলার শ্রীবরদী উপজেলার গোশাইপুর ইউনিয়ন গিলাগাছা এলাকার কেরাতুল কোরআন নূরানী ও হাফেজিয়া মাদ্রাসায় পুনাকের আয়োজনে ভলান্টিয়ার ফর বাংলাদেশ শেরপুরের তত্ত্বাবধানে এই উপহারসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর পুনাকের সভানেত্রী সানজিদা হক মৌ। ছবি: বাংলাদেশ পুলিশ

শেরপুর পুনাকের সভানেত্রী সানজিদা হক মৌ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গিলাগাছা এলাকার ৭০ জন মায়ের হাতে ঈদের উপহারসামগ্রী ও তিনজন প্রতিবন্ধীকে নগদ অর্থ প্রদান করেন জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান (বিপিএম)।

প্রতিবন্ধীদের অর্থসহায়তা করেন জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান। ছবি: বাংলাদেশ পুলিশ

এ সময় উপস্থিত ছিলেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, ভলান্টিয়ার ফর বাংলাদেশ শেরপুরের প্রেসিডেন্ট ইমরান হাসান রাব্বী, অ্যালামনাই সদস্য নাঈম তালুকদার, গোশাইপুর ইউপির সাবেক ইউপি চেয়ারম্যান খাজা নাজিম উদ্দিন তালুকদার, বর্তমান ইউপি চেয়ারম্যান শাহাজামাল ইসলাম, গিলাগাছা মাদ্রাসা কমিটির সদস্য মাহফুজুর রহমান লাভলু প্রমুখ।