বক্তব্য দিচ্ছেন শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

শেরপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সদস্যদের শারীরিক সক্ষমতা ও মনোবল বৃদ্ধির লক্ষ্যে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) সকাল আটটায় শেরপুর জেলা পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে অফিসার ও ফোর্সের সমন্বয়ে এই প্যারেড অনুষ্ঠিত হয়।

মাস্টার প্যারেডে এক পুলিশ সদস্যের শারীরিক ফিটনেস যাচাই করছেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

কুচকাওয়াজ অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। এ সময় মাঠপর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন, শারীরিক ফিটনেস এবং টার্ন আউটের ওপর ভিত্তি করে চৌকস পুলিশ সদস্যদের পুরস্কৃত করেন পুলিশ সুপার।

প্যারেড পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করে উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশে শৃঙ্খলা, পোশাকবিধি, স্বাস্থ্যসচেতনতা, পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সঙ্গে উত্তম ব্যবহার ও পেশাদারত্বের সঙ্গে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান পুলিশ সুপার। এ সময় বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন তিনি।

জেলা পুলিশের যানবাহনসংক্রান্ত বিষয় তদারক করছেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

পরে জেলা পুলিশের অস্ত্রাগার, যানবাহন শাখা, সি-স্টোর পরিদর্শন করে প্রয়োজনীয় নিদের্শনা দেন পুলিশ সুপার। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
জেলা পুলিশের অস্ত্রাগার ও সি-স্টোর পরিদর্শন করেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

মাস্টার প্যারেডে কমান্ডার হিসেবে প্যারেড পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম।
কুচকাওয়াজ অভিবাদন গ্রহণ করছেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ