যশোরের শার্শায় শুক্রবার নিখোঁজ এক ব্যক্তির লাশ বেতনা নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলনেতা সাইদুল ইসলাম জানান, শনিবার বেলা ১১টার দিকে উপজেলার নারায়ণপুর গ্রাম সংলগ্ন বেতনা নদী থেকে লাশটি উদ্ধার করেন তারা।

মৃত নাসির মোল্লা (৪০) বরিশাল জেলার কেউতা গ্রামের জয়নুদ্দীন মোল্লার ছেলে।তিনি স্ত্রী ও তিন সন্তান নিয়ে শার্শা উপজেলার বৃত্তিবারিপোতা গ্রামে থাকতেন। খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের।

স্থানীয়দের বরাতে বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন কুমার দেবনাথ বলেন, শুক্রবার বেলা ১১টার দিকে বেতনা নদী থেকে কচুরিপানা তোলার সময় ওই ব্যক্তি নিখোঁজ হয়।

দীর্ঘ সময় পরও তিনি ফিরে না আসায় পরিবারের পক্ষ থেকে স্থানীয়দেরকে জানানো হলে তারা খোঁজাখুঁজি শুরু করে। এরপরও কোনো সন্ধান না মেলায় ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।“
সন্ধ্যায় বেনাপোল ফায়ার সার্ভিসের একটি দল বেতনা নদীতে তল্লাশি চালায়। কিন্তু সন্ধান না মেলায় খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

পরে তারা কচুরিপানার ভেতর থেকে নাসিরের লাশ উদ্ধার করে বলে জানান রতন।
তিনি বলেন, “মৃতদেহে হত্যার কোনো আলামত পাওয়া যায়নি।পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”
শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, স্বামীর সন্ধান না পেয়ে নাসির মোল্লার স্ত্রী লায়লা খাতুন শুক্রবার সন্ধ্যায় থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ ঘটনায় শার্শা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
নাসিরের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।