প্রতীকী ছবি

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৩ জনকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) থেকে ২৪ ফেব্রুয়ারি (বুধবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে চারজন, রাজপাড়া থানা এলাকা থেকে সাতজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে তিনজন, মতিহার থানা এলাকা থেকে দুজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, বেলপুকুর থানা এলাকা থেকে দুজন, শাহ মখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে তিনজন, পবা থানা এলাকা থেকে দুজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার হওয়া ৩৩ জনের মধ্যে ১৭ জন পরোয়ানাভুক্ত আসামি। ১৩ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে ৭৩ গ্রাম হেরোইন, ১০০ গ্রাম গাঁজা, ৬ লিটার দেশীয় চোলাই মদ ও ১০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে।