রাজশাহীতে পুলিশের অভিযানে চোরাই অটোরিকশাসহ গ্রেপ্তার দুই চোর

রাজশাহী মহানগরীতে চুরি হওয়া ব্যাটারিচালিত অটোরিকশাসহ ২ চোরকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। খবর আরএমপির

গ্রেফতার চোরেরা হলো রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলা গ্রামের মো
মো. মনিরুল ইসলাম মনি (২৭) ও খোজাপুর জাহাজঘাট এলাকার মো. উজ্জল আলী বাদশা (২৮)।

জানা যায়, আজ বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. রেজাউল হাসান, এসআই মো. রবিউর ইসলাম ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মতিহার থানার বাজে কাজলা গ্রামের এক ব্যক্তি তার গ্যারেজে চোরাই অটোরিকশা কেনাবেচা করেন।

ওই খবরের প্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম বেলা ১১ টায় অভিযান পরিচালনা করে গ্যারেজ মালিক মো. মনিরুল ইসলাম ও অটোরিকশার চালক মো. উজ্জল আলীকে গ্রেপ্তার করে। এসময় আসামীদের কাছ থেকে চোরাই অটোরিকশাটি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামীরা জানায়, দীর্ঘদিন ধরে তারা ও তাদের সহযোগী চোরেরা রাজশাহী শহরসহ আশপাশের থানা ও জেলা থেকে অটোরিকশা ও ইজিবাইক চুরি করে এনে তাদের গ্যারেজে রাখছে।

জিজ্ঞাসাবাদে আসামীরা আরো জানায়, ১০-১৫ দিন আগে তাদের অপর সহযোগী রনি(৩০) নওগাঁ থেকে অটোরিকশাটি চুরি করে এনে তাদের কাছে বিক্রি করে। পরে তারা অটোরিকশাটি নতুন রং করে এবং নম্বর পরিবর্তন করে আসামী মো. উজ্জল আলী ভাড়ায় চালাতো।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
গ্রেফতার আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।