রংপুর রেঞ্জ ডিআইজির কার্যালয়ে এটিইউর কার্যক্রম নিয়ে পর্যালোচনা সভায় উপস্থিত পুলিশ কর্মকর্তাগণ। ছবি: পুলিশ নিউজ

রংপুর বিভাগের সব পুলিশ ইউনিট প্রধানদের সঙ্গে অ্যান্টি টেররিজম ইউনিটের (এটিইউ) কার্যক্রম এবং সমন্বয়সংক্রান্ত পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ মার্চ) রংপুর রেঞ্জ ডিআইজির কার্যালয়ে আয়োজিত সভায় এটিইউর অতিরিক্ত আইজিপি মো. কামরুল আহসান বিপিএম (বার) উপস্থিত ছিলেন।

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম-এর সভাপতিত্বে রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) কমিশনার মো. আবদুল আলীম মাহমুদ বিপিএম, পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (ডিআইজি) বাসুদেব বণিক, অ্যাডিশনাল ডিআইজিবৃন্দ, আরপিএমপির অ্যাডিশনাল কমিশনারবৃন্দ, রংপুর রেঞ্জ ও আরপিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, রংপুর রেঞ্জের সব পুলিশ সুপার, পিবিআই, রেলওয়ে পুলিশ, অ্যান্টি টেররিজম ইউনিট, ট্যুরিস্ট পুলিশ, হাইওয়ে পুলিশ এবং সিআইডির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

এটিইউর অতিরিক্ত আইজিপি মো. কামরুল আহসান বিপিএম (বার) রংপুর রেঞ্জের সব জেলা এবং আরপিএমপির সন্ত্রাস ও জঙ্গিবাদসহ সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা করেন। তিনি জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সহিংস উগ্রবাদ দমন ও প্রতিরোধে এটিইউর কার্যক্রম সম্পর্কে ব্রিফিং করেন এবং এ-সংক্রান্ত সব বিষয়ে এটিইউর সহযোগিতা গ্রহণ ও সমন্বয়ের নির্দেশনা দেন।

সার্বিকভাবে অপরাধ দমন ও প্রতিরোধে যুগোপযোগী ও জনবান্ধব পদক্ষেপ নেওয়ায় তিনি ডিআইজি রংপুর রেঞ্জ, আরপিএমপি কমিশনারসহ সব পুলিশ ইউনিট প্রধানদের ধন্যবাদ জানান।