টিআরসি পদে উত্তীর্ণদের ফুল দিয়ে অভিনন্দন জানান যশোর জেলার পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম। ছবি : যশোর জেলা প্রতিনিধি

বাংলাদেশ পুলিশ ট্রেনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে ‘সেপ্টেম্বর ২০২১’ এর যশোর জেলা নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ ও উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন জানানো হয়েছে।

পুলিশ সুপার ও নিয়োগ বোর্ডের সভাপতি প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এই অভিনন্দন জানান।

গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ৮টায় পুলিশ লাইনসে টিআরসি পদে সেপ্টেম্বর-২০২১ এর যশোর জেলা নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করেন যশোর জেলার পুলিশ সুপার। সেই সঙ্গে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরে রাত ১০টা ৩০ মিনিটে টিআরসি পদে যশোর জেলার চূড়ান্ত ফলাফল প্রকাশ ও উত্তীর্ণ প্রার্থীদের ফুল দিয়ে অভিনন্দন জানান নিয়োগ বোর্ডের সভাপতি।

পুলিশ সুপার এ সময় উপস্থিত প্রার্থীদের উদ্দেশে নির্দেশনামূলক বক্তব্য দেন। তিনি বলেন, ‘আমরা নিয়োগের প্রথম দিন থেকে শেষ পর্যন্ত মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে এই লোক নিয়োগ প্রক্রিয়াটি শেষ করেছি। এখানে যারা চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছে, তারা সকলেই নিজেদের মেধা ও যোগ্যতার ভিত্তিতে স্থান পেয়েছে।’

চূড়ান্ত ফলাফলে যেসব প্রার্থী অকৃতকার্য হয়েছেন, তাঁদের পরবর্তী সময়ে আবার প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন নিয়োগ বোর্ডের অন্যান্য সদস্য, পুলিশ হেডকোয়ার্টার্সের নিয়োগ-সংশ্লিষ্ট তদারকি কমিটির সদস্যরা এবং নিয়োগ ডিউটিতে নিয়োজিত জেলা পুলিশের সব পদমর্যাদার অফিসার ও ফোর্সরা।