মানিকগঞ্জে ডিবির অভিযানে গ্রেপ্তার আসামিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

মানিকগঞ্জে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, হেরোইনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। সিংগাইর থানা এলাকা থেকে ১১ জুন (রোববার) তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন খোকন (৩৭), রমজান আলী (৩৭), কিয়ানুর (৩৪), মো. আনোয়ার হোসেন (৩২) ও মো. মজিবর হোসেন (৩৭)। তাঁদের কাছ থেকে ৩৫০টি ইয়াবা ও ২৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

মানিকগঞ্জ ডিবির ইনচার্জ (ভারপ্রাপ্ত) পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, ডিবির একটি দল ১১ জুন সন্ধ্যা পৌনে ৬টার দিকে সিংগাইর থানার উত্তর বকচর এলাকায় অভিযান পরিচালনা করে ১০০টি ইয়াবাসহ খোকন ও রমজানকে গ্রেপ্তার করে। একই দিন রাত সোয়া ১১টার দিকে ডিবির আরেকটি দল সিংগাইর থানার আজিমপুর এলাকায় অভিযান চালিয়ে ২০০টি ইয়াবাসহ কিয়ানুরকে গ্রেপ্তার করে। ডিবির আরেকটি দল প্রায় একই সময়ে সিংগাইর থানার জায়গীর (উত্তরপাড়া) এলাকায় অভিযান চালিয়ে ৫০টি ইয়াবা, ২৪ গ্রাম হেরোইনসহ আনোয়ার ও মজিবরকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা হয়েছে। আসামিদের মধ্যে খোকন ও আনোয়ারের বিরুদ্ধে এর আগেও দুটি করে মামলা আছে।