পুনাকের ঈদ পুনর্মিলনীতে প্রধান অতিথির বক্তব্য দেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে ২০ মে (শুক্রবার) রাতে এই আয়োজন করা হয়।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান বিপিএম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুনাক সভানেত্রী জীশান মীর্জার সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে অতিরিক্ত আইজি, ঢাকায় পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, তাঁদের সহধর্মিণী, পুনাকের কার্যনির্বাহী কমিটির সদস্যসহ অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, করোনার কারণে গত দুই বছর বিশ্বে শ্বাসরুদ্ধকর অবস্থা ছিল। বাংলাদেশও এর ব্যতিক্রম ছিল না। এ সময় আমরা কোনো সামাজিক অনুষ্ঠান করতে পারিনি । এখন এ ধরনের সামাজিক অনুষ্ঠান আবার শুরু হয়েছে। তিনি পুনাক সদস্যদের মেলবন্ধনে একটি বর্ণিল আয়োজনের জন্য পুনাক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

পুনাকের ঈদ পুনর্মিলনীতে সভাপতির বক্তব্য দেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা। ছবি: বাংলাদেশ পুলিশ

পুনাক সভানেত্রী বলেন, পুনাক গতানুগতিকতার বাইরে বেরিয়ে সমাজের অসহায় মানুষের কল্যাণেও কাজ করছে। তিনি পুনাকের কার্যক্রম এগিয়ে নেওয়ার ক্ষেত্রে সংগঠনের সকল সদস্যার ঐকান্তিক ‌সহযোগিতার জন্য তাঁদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে পুনাক সদস্যারা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের আকর্ষণীয় পর্ব ছিল পুনাক উৎপাদিত শাড়ি ও পণ্যের ওপর এক বিশেষ ফ্যাশন শো।