মৌলভীবাজারে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার সমাপনী অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

মৌলভীবাজারে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শেষ হয়েছে। শহরের কাশীনাথ আলাউদ্দীন হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে এই মেলার আয়োজন করা হয়েছিল। গত ৩ ডিসেম্বর মৌলভীবাজার জেলা পুনাক সভানেত্রী সামিনা সুলতানা পুনাক মেলার উদ্বোধন করেন।

১২ জানুয়ারি (বুধবার)রাত ১১টায় পুনাক শিল্প ও বাণিজ্য মেলার সমাপ্তি উপলক্ষে মেলা প্রাঙ্গণে সাংস্কৃতিক সন্ধ্যা ও র্যােফেল ড্র অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেলায় প্রবেশ টিকিটের ওপর র্যা ফেল ড্র করে তিনটি মোটরসাইকেল, ফ্রিজ, ওয়াশিং মেশিনসহ মোট ৫১টি পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ বি এম মুজাহিদুল ইসলাম পিপিএম ও জেলা বিশেষ শাখার ডিআইও-১ মোহাম্মদ আবু তাহের।

এবারের মেলায় স্টলগুলোয় বিভিন্ন ব্রান্ডের তৈরি পোশাক, প্রসাধন, জুয়েলারি, ঘরে তৈরি খাবার, নিত্য প্রয়োজনীয় বিভিন্ন পণ্যসামগ্রীর সমাহার দেখা যায়। মেলায় অংশগ্রহণকারী স্টল মালিকদের সঙ্গে কথা বলে জানা যায়, সারা মাসই পুনাক মেলা জমজমাট ছিল। তাই বেচাকেনাও হয়েছে ভালো। সুন্দরভাবে মেলা আয়োজন করায় তাঁরা আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।