চুক্তি স্বাক্ষর করছেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম এবং ল্যাবএইড লিমিটেডের (ডায়াগনস্টিক) বগুড়া শাখার ব্যবস্থাপনা পরিচালক। ছবি : বাংলাদেশ পুলিশ

পেশাগত দায়িত্ব পালনে ২৪ ঘণ্টা কর্মব্যস্ত থাকতে হয় পুলিশ সদস্যদের। ফলে তাঁদের শরীরে দেখা দেয় বিভিন্ন রোগব্যাধি। আর তাই বগুড়া জেলা পুলিশ সদস্য এবং তাঁদের পরিবারের সুচিকিৎসা নিশ্চিত করার দায়িত্ব নিয়েছেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম।

এ লক্ষ্যে শনিবার (২২ অক্টোবর) বগুড়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে ল্যাবএইড লিমিটেডের (ডায়াগনস্টিক) সঙ্গে স্বাস্থ্যসেবাবিষয়ক চুক্তি স্বাক্ষরিত হয়।

স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করা হচ্ছে। ছবি : বাংলাদেশ পুলিশ

পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ল্যাবএইড লিমিটেডের (ডায়াগনস্টিক) বগুড়া শাখার ব্যবস্থাপনা পরিচালক ও অন্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম-এর সভাপতিত্বে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি : বাংলাদেশ পুলিশ

উল্লেখ্য, বগুড়া জেলা পুলিশের সদস্য ও তাঁদের স্ত্রী, সন্তান, বাবা-মা, সিআইডি, ৪ এপিবিএন, পিবিআই, ট্যুরিস্ট পুলিশ, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, হাইওয়ে রিজিয়ন এবং জয়পুরহাট জেলা পুলিশের সদস্যগণ এই চুক্তির আওতায় স্বাস্থ্যসেবা নিতে পারবেন। একই সঙ্গে কোনো পুলিশ সদস্য নিজের ও পরিবারের চিকিৎসার জন্য আইডি কার্ড দেখালে সব ধরনের রক্ত পরীক্ষা, সিটি স্ক্যান, এমআরআই, এক্স-রে, ইসিজি, আলট্রাসনোগ্রাফি ও ইটিটি পরীক্ষায় বিশেষ ছাড় পাবেন।