কনস্টেবল জিহাদ হাসানের হাতে পুরস্কারের ১০ হাজার টাকা ও সনদ তুলে দিচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি : সংগৃহীত

অনলাইনে প্রতারণার শিকার এক যুবকের পাশে দাঁড়ানো পুলিশ কনস্টেবলকে পুরস্কৃত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় বিপিএম (বার), পিপিএম (বার)।

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে নিজ কার্যালয়ে কনস্টেবল জিহাদ হাসানের হাতে পুরস্কারের ১০ হাজার টাকা ও সনদ তুলে দেন সিএমপি কমিশনার। খবর প্রথম আলোর।

সিএমপি কমিশনার বলেন, ভালো কাজ করায় উৎসাহ বাড়ানোর জন্য জিহাদকে পুরস্কৃত করা হয়েছে। ওই যুবকের সঙ্গে প্রতারণায় জড়িত প্রতারকদের শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য গোয়েন্দা পুলিশকে বলা হয়েছে।

পুরস্কার পেয়ে জিহাদ হাসান বলেন, পুরস্কারের আশায় কাজ করিনি। তবে স্যারের (পুলিশ কমিশনার) কাছ থেকে কাজের স্বীকৃতি পাওয়ায় অনেক উৎসাহিত হয়েছি। এখন থেকে কাজ আরও বেশি করে করতে হবে।

সিএমপির উপ-পুলিশ কমিশনার (সদর) আবদুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) নিষ্কৃতি চাকমা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) পংকজ দত্ত প্রমুখ পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন।