আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল–মামুন বিপিএম (বার) পিপিএম–এর কাছ থেকে প্রশংসাপত্র নিচ্ছেন লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ আবু বকর সিদ্দিক। ছবি: বাংলাদেশ পুলিশ

পুলিশ সপ্তাহে প্রতিবছরই একটি করে স্লোগান থাকে। সেই স্লোগান লেখেন বাংলাদেশ পুলিশেরই কোনো না কোনো সদস্য। এবার পুলিশ সপ্তাহের স্লোগান লিখে আইজিপির প্রশংসা পেয়েছেন লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ আবু বকর সিদ্দিক।
বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সে আবু বকর সিদ্দিকের হাতে প্রশংসাপত্র তুলে দেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল–মামুন বিপিএম (বার) পিপিএম। এর আগে ২০ মার্চ আবু ববর সিদ্দিককে চিঠি দিয়ে তাঁর স্লোগান নির্বাচিত হওয়ার বিষয়টি জানিয়ে প্রশংসা করেন আইজিপি।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ২৭ ফেব্রুয়ারি পুলিশ সপ্তাহ–২০২৪ উদ্বোধন করেন। এবারের স্লোগান ছিল ‘স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ/ শান্তি প্রগতির বাংলাদেশ’। এই স্লোগান লিখেছিলেন এএসপি মোহাম্মদ আবু বকর সিদ্দিক।
মোহাম্মদ আবু বকর সিদ্দিককে ২০ মার্চ লেখা চিঠিতে আইজিপি লেখেন, ‘পুলিশ সপ্তাহ ২০২৪ এর স্লোগান নির্ধারণের জন্য বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিট থেকে প্রেরিত স্লোগানসমূহ হতে আপনার স্লোগানটি নির্ধারিত হওয়ায় আপনাকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।’