ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)-এর সভাপতিত্বে রেঞ্জের কনফারেন্স রুমে অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। ছবি: পুলিশ নিউজ

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের চতুর্থ ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ মার্চ) সকাল ১০টায় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)-এর সভাপতিত্বে রেঞ্জের কনফারেন্স রুমে সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিটের (এটিইউ) প্রধান মো. কামরুল আহসান, বিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন্টি টেরোরিজম ইউনিটের অ্যাডিশনাল ডিআইজি মো. মনিরুজ্জামান, বিপিএম (বার), পিপিএম (বার) এবং অ্যাডিশনাল ডিআইজি সালমা বেগম, পিপিএম।

অনুষ্ঠানের শুরুতেই ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় ঢাকা রেঞ্জের পক্ষ থেকে প্রধান অতিথিকে গার্ড অব অনার দেওয়া হয়।

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সভায় অংশ নেন। ছবি: পুলিশ নিউজ

গত তিন মাসে ১৩ জেলার ৯৮টি থানায় দায়ের করা মামলার কার্যক্রম সম্পর্কে সভায় আলোচনা করা হয় এবং উপস্থিত পুলিশ সুপারদের বিশেষ দিকনির্দেশনা প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি রেঞ্জে স্থাপিত অত্যাধুনিক কন্ট্রোল রুম পরিদর্শন করেন এবং ঢাকা রেঞ্জের বিভিন্ন যুগোপযোগী উদ্যোগকে স্বাগত জানান।

অপরাধ সভায় অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জিহাদুল কবির, বিপিএম, পিপিএম; অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) নুরে আলম মিনা, বিপিএম (বার), পিপিএম; অতিরিক্ত ডিআইজি (অপস অ্যান্ড ইন্টেলিজেনস) মো. মাহবুবুর রহমান, পিপিএম (বার) এবং ঢাকা রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ ছাড়াও ঢাকা রেঞ্জের ১৩ জেলার পুলিশ সুপারসহ এন্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপারবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।