জাতির পিতার শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে ট্যুরিস্ট পুলিশের 'চেতনায় বঙ্গবন্ধু' শীর্ষক স্মরণিকার মোড়ক উন্মোচন করেন ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া বিপিএম পিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ট্যুরিস্ট পুলিশের ‘চেতনায় বঙ্গবন্ধু’ শীর্ষক স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে।

ট্যুরিস্ট পুলিশের হেডকোয়ার্টার্সে ১৫ আগস্ট (সোমবার) বিকেলে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম স্মরণিকাটির মোড়ক উন্মোচন করেন।

স্মরণিকাটিতে সারা দেশের ট্যুরিস্ট পুলিশ সদস্যদের থেকে জাতির পিতাকে নিয়ে মোট ২৪টি লেখা স্থান পেয়েছে।

ট্যুরিস্ট পুলিশের ‘চেতনায় বঙ্গবন্ধু’ শীর্ষক স্মরণিকার মোড়ক। ছবি: বাংলাদেশ পুলিশ

অনুষ্ঠানে ট্যুরিস্ট পুলিশের প্রধান মোহাম্মদ আলী মিয়া বলেন, বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হয়ে আগামীর পথচলা হোক এই দিবসের অঙ্গীকার।

জাতির পিতার স্মৃতিচারণা করতে গিয়ে অতিরিক্ত আইজিপি শোককে শক্তিতে রূপান্তর করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

‘চেতনায় বঙ্গবন্ধু’ স্মরণিকার সম্পাদক ও ট্যুরিস্ট পুলিশের মিডিয়া উইংয়ের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডিআইজি, অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপারসহ সকল স্তরের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এ ছাড়া ট্যুরিস্ট পুলিশের সকল জোন এবং রিজিওন প্রধানসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে