জব্দকৃত গাঁজা। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর রমনা মডেল থানা এলাকা থেকে ১৫ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ওয়ারী বিভাগ।

তাঁর নাম সেলিনা আক্তার। গতকাল বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে রমনা মডেল থানার মগবাজার মোড় থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। খবর ডিএমপি নিউজের।

গোয়েন্দা ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম-এর নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ তরিকুর রহমানের তত্ত্বাবধানে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ শামসুল ইসলাম জানান, গতকাল ঢাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে ৭টার দিকে কাকরাইল মোড়ে অবস্থানকালীন সংবাদ আসে যে, রমনা মডেল থানার মগবাজার মোড়ে কিছু মাদক কারবারি গাঁজা কেনা-বেচার জন্য অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে ৭টা ১৫ মিনিটে উক্ত স্থানে অভিযান চালিয়ে গাঁজাসহ সেলিনাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামি সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা ও আশপাশের এলাকায় বিক্রি করতেন। ডিএমপির রমনা মডেল থানায় তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে।