ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল ও বাড্ডা থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার ২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। খবর ডিএমপি নিউজের।

বৃহস্পতিবার (৬ জুলাই) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক (বিপিএম-বার, পিপিএম) স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ বদলি করা হয়।

ডিএমপির বাড্ডা থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদকে মতিঝিল থানার অফিসার ইনচার্জ এবং সদর দপ্তর ও প্রশাসন বিভাগে বদলির আদেশপ্রাপ্ত নিরস্ত্র পুলিশ পরিদর্শক আবদুল কাইউমকে বাড্ডা থানার অফিসার ইনচার্জ হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে মতিঝিল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানকে গোয়েন্দা-মিরপুর বিভাগে ও সিটি-সাইবার ইনভেস্টিগেশন বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামানকে শ্যামপুর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (অপারেশন) হিসেবে বদলি করা হয়েছে।

অপর এক আদেশে রূপনগর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল হোসেনকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) ও তেজগাঁও শিল্পাঞ্চল থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) শের আলমকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক গোয়েন্দা-লালবাগ হিসেবে বদলি করা হয়।