কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে মঙ্গলবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। ছবি কুড়িগ্রাম জেলা পুলিশ

নাগরিকদের টেকসই নিরাপত্তা নিশ্চিত ও অধিকতর বেগবান হয়ে সেবা প্রদানের লক্ষ্যে অভ্যন্তরীণ শৃঙ্খলা, দক্ষতা, পেশাদারত্ব ও কল্যাণের নিমিত্তে কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা আজ মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। ওই সভায় সভাপতিত্ব করেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সাজ্জাদ হোসেন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) মো. ইসরাফিল, কুড়িগ্রাম পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. আখতারুজ্জামানস প্রমুখ। এ ছাড়া সব থানা ও ইউনিটের ইনচার্জসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।
সভায় পুলিশি দায়িত্ব পালনে গত মার্চ মাসে বিভিন্ন ক্ষেত্রে পেশাদারত্ব ও প্রশাসনিক কর্মকাণ্ডে উল্লেখযোগ্য অবদান রাখায় মোট নয়জন পুলিশ সদস্যকে পুরষ্কৃত করা হয়। পাশাপাশি রংপুর রেঞ্জ কর্তৃক ফেব্রুয়ারি ও মার্চ মাসের পুরষ্কার বিতরণ করেন পুলিশ সুপার। পুরষ্কার প্রাপ্তরা হলেন,

সভা শেষে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিগত মাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। পাশাপাশি আসন্ন পবিত্র ঈদ-উল ফিতার উপলক্ষ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং ঈদকে সামনে রেখে কোন কুচক্রি মহল যেনো চুরি, ছিনতাই কোনো ধরনের অপরাধের ঘটনা ঘটাতে না পারে সে বিষয়ে সবাইকে সজাগ দৃষ্টি রাখার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন পুলিশ সুপার।

সভায় সব থানা ও ইউনিটের ইনচার্জসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। ছবি কুড়িগ্রাম জেলা পুলিশ