কুড়িগ্রাম পুলিশ লাইনসের পুলিশ মেমোরিয়াল স্মৃতিফলকে শ্রদ্ধা জানান পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি : বাংলাদেশ পুলিশ

জননিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী ৩৩ জন পুলিশ সদস্যের প্রতি শ্রদ্ধা জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ উপলক্ষে শনিবার (৯ মার্চ) সকালে কুড়িগ্রাম পুলিশ লাইনসের পুলিশ মেমোরিয়াল স্মৃতিফলকে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের গার্ড অব অনার দেয় জেলা পুলিশের একটি দল।

এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে শ্রদ্ধা জানান পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো. রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য এবং জীবন উৎসর্গকারী ৩৩ জন পুলিশ সদস্যের পরিবারের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন ও দোয়া শেষে কুড়িগ্রাম পুলিশ লাইনস মাঠে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে জীবন উৎসর্গকারী ৩৩ জন পুলিশ সদস্যের পরিবারের সদস্যদের হাতে উপহার তুলে দেওয়া হয় এবং তাঁদের দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়।