মাদক ও চোরাচালান সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষে লালমনিরহাটের কালীগঞ্জ থানা-পুলিশ আয়োজিত মতবিনিময় সভায় অতিথিরা। ছবি: বাংলাদেশ পুলিশ

মাদকের ভয়াবহতা থেকে তরুণ প্রজন্মকে দূরে রাখতে এবং মাদক ও চোরাচালান সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষে লালমনিরহাটের কালীগঞ্জ থানা-পুলিশের উদ্যোগে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কালীগঞ্জ থানার চন্দ্রপুর স্কুল অ্যান্ড কলেজ মাঠে ১৯ মে (বৃহস্পতিবার) বিকেলে সভাটি অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ জানায়, ১৯ মে বিকেল সাড়ে ৪টায় শুরু হওয়া সভাটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাটের পুলিশ সুপার জনাব আবিদা সুলতানা বিপিএম পিপিএম। তিনি তাঁর বক্তব্যে মাদকের ভয়াবহতার কথা উল্লেখ করে বলেন, মাদক ও চোরাচালান কোনো ব্যবসা মনে করা যাবে না। এটি একটি অপরাধ। মাদক ও চোরাচালানকারী যত বড় ক্ষমতাবান হোক না, তাকে কোন ছাড় দেওযা হবে না। তার বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে। লালমনিরহাট জেলা পুলিশ প্রতিনিয়ত মাদক ও চোরাচালানের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ টিএম গোলাম রসুলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোহাম্মদ আতিকুল হক। সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন।