রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২৫ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ১৯ মে (বৃহস্পতিবার) থেকে ২০ মে (শুক্রবার) পর্যঁন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে তিনজন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে তিনজন, কাটাখালী থানা এলাকা থেকে দুজন, শাহমখদুম থানা এলাকা থেকে চারজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে তিনজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১১ জন পরোয়ানাভূক্ত আসামি। বাকিদেরমধ্যে ১১ জনকে মাদকদ্রব্যস এবং অন্যান্য অপরাধে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ৫১ গ্রাম হেরোইন, ১৫টি ইয়াবা বড়ি, ৪৩টি ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৫ লিটার দেশীয় মদ ও ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।