মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা পুলিশের হেফাজতে ৩ আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে বৃহস্পতিবার (১১ মে) একটি চোরাই মোটরসাইকেল ও ৩০ গ্রাম হেরোইনসহ ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১২ মে) জেলা ডিবির ইর্নচাজ পুলিশ পরিদর্শক আবুল কালাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন জেলার ঘিওর থানার আগুনপুর এলাকার শুকুর শেখের সাব্বির শেখ (২১), শিবালয় উপজেলার বরংগাইল এলাকার আব্দুল বশির মিয়া চুন্নুর ছেলে নাহিদুজ্জামান জনি (৩৩) ও শিমুলিয়া ইউনিয়নের ফেচুয়াধারা এলাকার মৃত আওলাদ খানের ছেলে পলাশ খান (৩৬)।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের (পিপিএম-বার) নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালামের তত্ত্বাবধানে ডিবির একটি দল এসআই আব্দুল কুদ্দুসের নেতৃত্বে বিকেল ৫টার দিকে অভিযান চালিয়ে শিবালয় থানার কাতরাসিন এলাকা থেকে সাব্বির শেখকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

একই দিন অপর একটি আভিযানিক দল এসআই নাজমুল আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে শিবালয় থানার বরংগাইল এলাকা থেকে বিকেল ৬টার দিকে নাহিদুজ্জামান জনি ও পলাশ খানকে ৩০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন। এ ব্যাপারে শিবালয় থানায় ২টি মামলা প্রক্রিয়াধীন।