রাজিবপুর থানাপুলিশের অভিযানে গ্রেপ্তার দুই মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের ৪টি পৃথক অভিযানে
১ কেজি গাঁজা, ১০ বোতল ইস্কাফ, ৬ গ্রাম হেরোইন, ১৯ পিস ইয়াবা ও ২ বোতল ফেন্সিডিলসহ ৬ জন কুখ্যাত মাদক কারবারি গ্রেপ্তার হয়েছেন।

জেলার নাগেশ্বরী থানাপুলিশের একটি টিম গতকাল ৯ মার্চ আনুমানিক বিকাল সোয়া ৫টায় নাগেশ্বরী থানাধীন হাসনাবাদ ইউনিয়নের কাদরমাঠ মোড় থেকে কুড়িগ্রাম সদরের উত্তর কমোরপুর এলাকার কুখ্যাত মাদক কারবারি মো. শাহিন আলম ( ৩২) ও নাগেশ্বরী বামনডাঙ্গা গ্রামের মোহাম্মদ লিটন মামুনকে (২৪) ১ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে ।

অন্যদিকে কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখা (ডিবি) একই দিনে গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট ছিনাই এলাকার কুখ্যাত মাদক কারবারি মো. এনামুল হককে (৩০) ১০ বোতল ইস্কাফ ও ২ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে ।

এছাড়া রাজিবপুর থানাপুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে একই দিন আনুমানিক বেলা ৩টার দিকে ইয়াবা বিক্রির সময় রাজিবপুর জালচিরা পারার কুখ্যাত মাদক কারবারি মো. হাফিজুর রহমান (৪৫) ও মো. মার্শাল রুবেলকে ১৯ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করে।

পাশাপাশি কুড়িগ্রাম সদর থানা পুলিশ কর্তৃক একইদিনে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদরের পাঁচগাছি, কলেজ মোড় এলাকা থেকে ছত্রপুর সর্দারপাড়ার কুখ্যাত মাদক কারবারি মো. রফিকুল ইসলামকে (৩৪) ৬ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো. রুহুল আমীন বলেন, গ্রেপ্তার মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। এ ব্যাপারে আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।