অভিভাবক সমাবেশে উপস্থিত অতিথিরা। ছবি: বাংলাদেশ পুলিশ।

কুড়িগ্রাম পুলিশ লাইনস স্কুলের অভিভাবক সমাবেশ গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। একই দিন স্কুলের ১ম সাময়িক পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার ও পুলিশ লাইনস স্কুলের সভাপতি আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলা শিক্ষা অফিসার মো. শামসুল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ লাইনস স্কুল কুড়িগ্রামের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শামসুল আলম। আরও উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কুড়িগ্রামের সভানেত্রী নাজিয়া আফরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. ওহিদুন্নবী, সহকারী পুলিশ সুপার (প্রবি.) এস এম ইস্রাফীল হাসান, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) মো. রাসেল রানা, কুড়িগ্রাম পুলিশ লাইনস স্কুলের সাবেক প্রধান শিক্ষক মো. সাদেক আলী, অভিভাবক কমিটির সদস্য মিন্টুসহ পুলিশ লাইনস স্কুলের সকল শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে স্কুল ও শিক্ষার্থীদের মান উন্নয়নে করণীয় বিষয়ে উন্মুক্ত আলোচনা করা হয়। এ সময় অভিভাবক সদস্যদের মধ্যে অ্যাডভোকেট ড. দিলরুবা শিখা, মোছা. শাহেরা পারভীন নাজমা, মো. লিয়াকত আলী, দিলরুবা ইয়াসমিনসহ অনেকে তাদের মূল্যবান মতামত ব্যক্ত করেন এবং কীভাবে স্কুল ও শিক্ষার্থীদের মান উন্নয়ন করা যায়, সেই বিষয়ে পরামর্শ দেন। অনুষ্ঠানে উপস্থিত স্কুল ম্যানেজিং কমিটি, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সকলে সম্মিলিতভাবে কুড়িগ্রাম পুলিশ লাইনস স্কুলকে একটি স্মার্ট বিদ্যাপীঠ হিসেবে গড়ে তোলার প্রেরণা ও প্রেষণা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে শেষ পর্যায়ে পুলিশ লাইনস স্কুলের ১ম সাময়িক পরীক্ষার ফল প্রকাশ করা হয়। পরীক্ষায় ভালো ফল করায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদেরও শুভেচ্ছা জানানো হয়।