কুড়িগ্রামের চিলমারী উপজেলায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করেছিলেন বাবুল সিদ্দিকী (৪২) নামের এক ব্যক্তি। ৯৯৯ এ কল পেয়ে জানালার গ্রিল কেটে তাকে উদ্ধার করে পুলিশ। খবর জাগো নিউজের।

রোববার (১১ ডিসেম্বর) রাতে উপজেলা সদর ইউনিয়নের সবুজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বাবুল পেশায় একজন মোবাইল মেকানিক।

পুলিশ জানায়, রাতে বাবুল সিদ্দিকী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা নিয়ে বিভিন্ন কথা বলছিলেন; পাশাপাশি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে প্রস্তুতি নিচ্ছিলেন। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে কল পেয়ে চিলমারী থানা-পুলিশ ঘটনাস্থলে যায়। জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়।

তাঁর পরিবারের লোকজন জানায়, বাবুল এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন। রোববার তিনি পরিবারের অজান্তে সাতটি ঘুমের ওষুধ সেবন করেন।

চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল রহমান জানান, বাবুল সিদ্দিকী নামের ওই ব্যক্তি ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা করছিলেন। ৯৯৯-এ খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করা হয়েছে।

ওসি আরও বলেন, তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তাঁর স্ত্রী ও দুই মেয়ে আছে। পেশায় তিনি একজন মোবাইল মেকানিক। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহবুবুর রহমানসহ আমরা তাঁকে বুঝিয়ে বাড়ি রেখে আসি।