বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় ভ্যানচালকসহ ৩ জন ঘটনাস্থলে নিহত হয়েছে। আজ শনিবার (২৭ এপ্রিল) সকালের দিকে মোংলা-খুলনা মহাসড়কের রামপাল উপজেলার চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে ওই মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন মো. সাইদ মোড়ল (৪৫), মো. আজাদ (৩৫) ও ভ্যানচালক মো. মনি (৪৫)। নিহতদের বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন গ্রামে।

বাগেরহাট গোয়েন্দা পুলিশের ওসি সৈয়দ বাবুল আক্তার জানান, শনিবার সকাল ৮টার দিকে রামপাল ও মোংলা উপজেলার সীমান্তবর্তী এলাকায় চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খুলনার দিক থেকে পণ্যবাহী একটি ট্রাক দ্রুতগতিতে মোংলার দিকে যাচ্ছিল। আর বিপরীত দিক থেকে ব্যাটারিচালিত ভ্যান রামপালের দিকে আসছিল। ঘটনাস্থলে আসলে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই ভ্যানযাত্রী মো. সাঈদ মোড়ল নিহত হন। গুরুতর আহত অবস্থায় ভ্যানচালক মনির হোসেন ও আরেক যাত্রী আজাদকে রামপালের ঝনঝনিয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাঁদেরও মৃত্যু হয়। নিহত তিনজনের বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন এলাকায় বলে জানা গেছে।

তিনি আরও বলেন, খবর পেয়ে স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস, রামপাল থানা ও কাটাখালী হাইওয়ে পুলিশ নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করেছে। আহতদের রামপাল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা চালাচ্ছে। ট্রাকটি রামপাল থানা-পুলিশ জব্দ করেছে।সূত্র: বাংলাদেশ জার্নাল।