মৌলভীবাজার জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ আল মাহমুদ ফায়জুল কবীরের হাতে বদলিজনিত বিদায় সংবর্ধনায় সম্মাননা স্মারক তুলে দেন মৌলভীবাজারের পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম পিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

মৌলভীবাজার জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ আল মাহমুদ ফায়জুল কবীরকে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। ১ জুলাই (সোমবার) সন্ধ্যায় মৌলভীবাজার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলনকক্ষে এই বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)। তিনি মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী জেলা ও দায়রা জজের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজারের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মো. কায়সার মোশারফ ইউনুস, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান এবং জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা।