আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদর দপ্তরের সুইমিংপুলে বাংলাদেশ পুলিশ সাঁতার চ্যাম্পিয়নশিপ ২০২১-এর ফাইনাল খেলা রোববার অনুষ্ঠিত হয়েছে।

এই সাঁতার প্রতিযোগিতায় মোট ১১ ইভেন্টে খেলা হয়। খেলায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিট অংশগ্রহণ করে। বিভিন্ন ইভেন্টের ভেতর ৪০০ মিটার ফ্রি স্টাইল, ব্রেস্ট স্ট্রোক, ২০০ মিটার বাটারফ্লাই, ২০০ মিটার ব্যাক স্ট্রোক, ১০০ মিটার ফ্রি স্টাইল, রিলে (পুরুষ এবং নারী), ৫০ মিটার ফ্রি স্টাইল (নারী), ১০০ মিটার ফ্রি স্টাইল (নারী), ৫০ মিটার ফ্রি স্টাইল অফিসার এবং ওয়াটার পোলো খেলা ছিল। ওয়াটার পোলো খেলায় ডিএমপি চ্যাম্পিয়ন হয়। রিলে (পুরুষ ও নারী) খেলায় ডিএমপি চ্যাম্পিয়ন হয়। বিভিন্ন ইভেন্টের ভেতর অধিকাংশ পুরস্কার লাভ করে ডিএমপি পুলিশ।

এ ছাড়া এসপিবিএন-১ দুটি খেলায়, এসপিবিএন-২ একটি খেলায়, শিল্প পুলিশ একটি খেলায়, এপিবিএন ৪টি খেলায়, এসবি ঢাকা ২টি খেলায় জয়লাভ করতে সক্ষম হয়। খেলা শেষে রোববার বিকেল চারটার সময় বাংলাদেশ পুলিশ সাঁতার ও ওয়াটার পোলো ক্লাবের সভাপতি অতিরিক্ত আইজিপি মোশারফ হোসেন বিপিএম বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণের সময় উপস্থিত ছিলেন এপিবিএনের ডিআইজি, অ্যাডিশনাল ডিআইজি এবং বাংলাদেশ পুলিশ সাঁতার ও ওয়াটার পোলো ক্লাবের সেক্রেটারি জনাব ফারুক আহমেদ, সিও ৫এপিবিএন, উত্তরা, ঢাকা।