জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক মাদ্রাসাশিক্ষককে আটক করেছে নারায়ণগঞ্জের বন্দর থানার বন্দর ফাঁড়ির পুলিশ।

জাতীয় জরুরি সেবার ফোকাল পারসন (গণমাধ্যম) পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল মঙ্গলবার ৯৯৯ নম্বরে একজন ফোন করে জানান, নারায়ণগঞ্জের বন্দর থানার একটি মাদ্রাসার শিক্ষক এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করেছেন। এলাকার লোকজন ও মাদ্রাসা কর্তৃপক্ষ মিলে ভুক্তভোগী দরিদ্র শিশুটির পরিবারকে ডেকে এনে মীমাংসার চেষ্টা করছে। ফোনকারী ব্যক্তি আশঙ্কা করেন, দরিদ্র পরিবারটি ন্যায়বিচার থেকে বঞ্চিত হতে পারে।

৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে বিষয়টি বন্দর থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে বলা হয়। সংবাদ পেয়ে বন্দর থানাধীন বন্দর ফাঁড়ি পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়।

পরে বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পরিদর্শক) সঞ্জয় সরকার ৯৯৯ কে ফোনে জানান, তাঁরা ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী নয় বছর বয়সী শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। ধর্ষণের অভিযোগে শিক্ষক মো. রাকিবুল ইসলামকে (২১) গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়েছে।