ডিএমপি নিউজঃ জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ অভিযোগ পেয়ে রাজধানীর শাহজাহানপুর থানা এলাকায় ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের শাহজানপুর ও মতিঝিল থানা পুলিশ।

গ্রেফতারকৃতদের নাম- মোঃ বাবু (২৫) ও মোঃ মোজাম্মেল হোসেন ওরফে প্রিন্স (৩২)। শুক্রবার ২১ মে বিকাল ০৩:৪৫ টায় ডিএমপির শাহজাহানপুর ও মতিঝিল থানা পুলিশের যৌথ অভিযানে মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় ছিনতাইকৃত মোবাইল ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এ বিষয়ে শাহজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম, বিপিএম ডিএমপি নিউজকে জানান, জাতীয় জরুরী সেবা ৯৯৯ থেকে থানায় জানানো হয়, ২১ মে বিকাল ০৩:১০ টায় একজন ব্যক্তি রিকশায় করে যাওয়ার পথে শাহজাহানপুর মীর্জা আব্বাস মহিলা ডিগ্রি কলেজের পাশে ছিনতাইয়ের শিকার হন। মোটরসাইকেলে আসা দুইজন ছিনতাইকারী ভিকটিমের রিকশার গতিরোধ করে তার পকেটে থাকা একটি মোবাইল ফোন টান মারে। এসময় ভিকটিমের শৌরচিৎকারে আশেপাশে থাকা লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। তাৎক্ষণিক ছিনতাইয়ের বিষয়টি ভিকটিম জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে জানান।

রফিকুল ইসলাম আরো বলেন, ৯৯৯ শাহজাহানপুর ও মতিঝিল থানাকে ছিনতাইয়ের বিষয়ে অবহিত করে। এমন সংবাদের ভিত্তিতে দুই থানার যৌথ অভিযানে মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের সামনে থেকে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

পরবর্তী সময়ে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে এই ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃতরা জড়িত থাকার বিষয়ে নিশ্চিত হয় থানা পুলিশ।

এ সংক্রান্তে শাহাজাহানপুর থানায় একটি মামলা রুজু হয়েছে।