মানিকগঞ্জ জেলা ডিবি পুলিশের হেফাজতে গ্রেপ্তার ৬ আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে ১০৪ গ্রাম হেরোইনসহ ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) পৃথক তিনটি অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের নির্দেশনায় ডিবির ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালামের তত্ত্বাবধানে সোমবার বেলা সাড়ে ৩টার দিকে একটি দল এসআই আশিকুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে মানিকগঞ্জ সদর থানাধীন কামারদিয়ায় শহীদুল ইসলামকে (৪৫) ২০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।

এসআই মাহফুজ রানার নেতৃত্বে অপর একটি দল বিকেল ৪টা ১০ মিনিটে অভিযান চালিয়ে সদর থানাধীন কামারদিয়া এলাকায় নয়ন চা স্টলের সামনে থেকে উজ্জল মিয়া (৩৭), রনি চন্দ্র সরকার ওরফে গণেশ (৩৭) ও তরিকুল ইসলামকে (৩৪) ৭২ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।

একই দিন আরেকটি দল বিকেল সাড়ে ৪টার দিকে এসআই নাফিজ ইমতিয়াজ জুয়েলের নেতৃত্বে অভিযান চালিয়ে জেলার সদর থানার গিলন্ড বাজারের মালেক ব্যাটারি হাউসের সামনের সড়ক থেকে খোকন ভূইয়া (৫২) ও সুবোধ কুমার দেকে (৫৩) ১২ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। তাদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় পৃথক ৩টি মামলা করা হয়।