ডিবি উত্তরা বিভাগের বিমানবন্দর জোনাল টিমের অভিযানে উদ্ধার হওয়া গাঁজা। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজধানীর যাত্রাবাড়ী থেকে গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন আব্দুল বাছির ও মো. ফয়সাল। গ্রেপ্তারের সময় তাদের হেফাজত থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

অভিযানের নেতৃত্ব দেয়া অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. সাইফুল আলম মুজাহিদ ডিএমপি নিউজকে জানান, বুধবার (১৪ জুন) বিকেলে মাদকবিরোধী বিশেষ অভিযানকালে গোয়েন্দা পুলিশ সংবাদ পায় যে, কয়েকজন মাদক কারবারি কুমিল্লার সীমান্ত এলাকা থেকে পিকআপে করে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে বিক্রির উদ্দেশ্যে যাত্রাবাড়ী এলাকা হয়ে রাজশাহী জেলার দিকে যাচ্ছে। সংবাদ পেয়ে যাত্রাবাড়ীর গোলাপবাগ এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের দল।

তিনি আরও জানান, এরপর সন্দেহজনক সব গাড়ি তল্লাশি শুরু করে গোয়েন্দা পুলিশ। একপর্যায়ে নীল রঙের পিকআপ ঘটনাস্থলে এসে পৌঁছালে গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়ির গতিরোধ করে পুলিশ। এরপর তল্লাশি করে চালকের সিটের পেছন থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ব্যক্তিরা জানান, তারা কুমিল্লার সীমান্ত এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপে করে যাত্রাবাড়ী হয়ে রাজশাহী জেলার উদ্দেশ্যে যাচ্ছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়।