ট্রাকটির চাপায় দুমড়েমুচড়ে যায় সিএনজিচালিত অটোরিকশা। ছবি: সংগৃহীত

কুমিল্লার বুড়িচং উপজেলায় কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক মহাসড়কে ডাম্প ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকটি আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৬টার দিকে উপজেলার ময়নামতি ইউনিয়নের সিন্ধুরিয়াপাড়া তুঁতবাগান এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন বুড়িচং উপজেলার অটোরিকশাচালক জুলহাস মিয়া (৬০), অটোরিকশার যাত্রী দেবীদ্বারের সাইফুল ইসলাম (৩৩) ও আলমগীর হোসেন (২৭), বুড়িচংয়ের জহিরুল ইসলাম (৩৫) ও জালাল উদ্দিন (৩৭)। এ দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, আজ সকালে কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে কুমিল্লামুখী একটি অটোরিকশা যাত্রী নিয়ে ময়নামতি সেনানিবাস এলাকায় যাচ্ছিল। অটোরিকশাটি বুড়িচং উপজেলার সিন্দুরিয়াপাড়া এলাকায় এলে পেছন দিক থেকে একটি ডাম্প ট্রাক প্রথমে ধাক্কা ও পরে চাপা দেয়। এতে ঘটনাস্থলে পাঁচজন মারা যান। আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ট্রাকটি আটক করা হয়েছে।

ওসি বেলাল উদ্দিন বলেন, এ মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা চলাচলে নিষেধাজ্ঞা আছে। পুলিশের চোখ ফাঁকি দিয়ে অনেক ভোরে যাত্রী পারাপার করতে গিয়ে পাঁচজনের প্রাণ গেল।