দুর্ঘটনায় নিহত তিন বাংলাদেশি।

সৌদি আরবে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খাদে পড়ে কুমিল্লার মনোহরগঞ্জের দুই ভাইসহ তিন যুবক নিহত হয়েছেন। বাংলাদেশ সময় গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুর ১টার দিকে দেশটির আল কাসিম শহরে এই দুর্ঘটনা ঘটে। 

আজ শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আশিকুর রহমান হাওলাদার হিরন। 

নিহতরা হলেন- ঝলম দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর গ্রামের খলিফা বাড়ির আবুল কাশেমের ছেলে মো. ফারুক হোসেন (২৫) ও মো. পারভেজ হোসেন (২০) এবং একই বাড়ির আবুল বাশারের ছেলে মো. সাদ্দাম (২১)। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কাশেসের ছোট ভাই সুমন মিয়া (৩৫) ও ভাগ্নে রুবেল হোসেন (২০)। তাদেরকে সেখানকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

নিহতদের পরিবারের বরাতে চেয়ারম্যান আশিকুর রহমান হাওলাদার হিরন বলেন, তিন বছর আগে ফারুক সৌদি আরব যান। মাস তিনেক আগে তার ছোট ভাই পারভেজকেও নিয়ে যান। সাদ্দামও বছর তিনেক আগে সৌদিতে পাড়ি জমান।

বৃহস্পতিবার দুপুরে তারা পাঁচজন বাজার করতে আল কাসিম শহরের উদ্দেশে প্রাইভেটকার নিয়ে বের হন। সেখানে পৌঁছার আগে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনজন। বাকি দুজনের অবস্থাও আশঙ্কাজনক। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের পরিবার চায় তাদের মরদেহ দেশে ফিরিয়ে আনতে। এজন্য সরকারের সহযোগিতা কামনা করেছেন তারা।