সুনামগঞ্জ সার্কিট হাউজ প্রাঙ্গণে সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধরের নেতৃত্বে জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকস দল আইজিপিকে গার্ড অব অনার প্রদান করেন। ছবি: বাংলাদেশ পুলিশ

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম আজ শুক্রবার সুনামগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেছেন।

সকালে আইজিপি সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্সে উপস্থিত হলে সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম এবং জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে সুনামগঞ্জ সার্কিট হাউজ প্রাঙ্গণে সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধরের নেতৃত্বে জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকস দল আইজিপিকে গার্ড অব অনার প্রদান করেন।

আইজিপি সুনামগঞ্জ সদর মডেল থানা সংলগ্ন পুলিশ শপিং মল এবং জেলা পুলিশ লাইন্সের অভ্যন্তরে স্থাপিত ক্রীড়া কমপ্লেক্স এর উদ্বোধন করেন। এ সময় আইজিপি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। আইজিপি সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএমের সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সুমন মিয়ার সঞ্চালনায় সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে আয়োজিত বিশেষ কল্যাণ সভায় যোগদান করেন।

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম শুক্রবার সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্সে উপস্থিত হলে সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম এবং জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। ছবি: বাংলাদেশ পুলিশ

বিশেষ কল্যাণ সভায় পুলিশ সদস্যগণ নানা বিষয় আইজিপির সামনে তুলে ধরেন। তিনি মনোযোগ দিয়ে তাদের কথা শোনেন এবং সমস্যা সমাধানে কার্যকারী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন। এ সময় তিনি পুলিশের মামলা তদন্তে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদানসহ সাধারণ মানুষ যাতে থানায় গেলে কাঙ্ক্ষিত সেবা পায় সে বিষয়ে নির্দেশনা প্রদান করেন।
আইজিপি সুনামগঞ্জ সদর মডেল থানা সংলগ্ন পুলিশ শপিং মলের উদ্বোধন করেন। ছবি: বাংলাদেশ পুলিশ

আইজিপি সুনামগঞ্জ জেলা পুলিশের চলমান বিভিন্ন নির্মাণ প্রকল্সমূহের কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করে সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। বিশেষ কল্যাণ সভায় জেলার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে আয়োজিত বিশেষ কল্যাণ সভায় অংশ নেন আইজিপি। ছবি: বাংলাদেশ পুলিশ