সুনামগঞ্জে মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী দিনে খেলোয়াড় ও অতিথিরা। ছবি: পুলিশ নিউজ

সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা স্টেডিয়াম মাঠে শুরু হয়েছে মহান বিজয় দিবস কাবাডি (বালক ও বালিকা) প্রতিযোগিতা-২০২৩।

আজ সোমবার বেলা ১১টার দিকে পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, ‘আমাদের খেলাধুলার বিকল্প নাই। আমাদের সন্তানদের মাঠে আনতে হবে। বর্তমান প্রযুক্তির যুগে আমাদের সন্তানেরা মাঠ থেকে অনেক দূরে চলে গেছে। শারীরিকভাবে সুস্থতার প্রধান নিয়ামক হচ্ছে তাকে মাঠে যেতে হবে, খেলতে হবে। শারীরিকভাবে সুস্থ হয়ে আমাদের একটি সন্তান যদি বেড়ে না ওঠে, তাহলে তাকে দিয়ে আমরা কোনো কিছু আশা করতে পারব না।’

পরে পুলিশ সুপার প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলোর খেলোয়াড় ও কোচিং স্টাফদের সঙ্গে পরিচিত হন। এ প্রতিযোগিতায় সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা থেকে পুরুষ ১০টি এবং নারী পাঁচটি দল অংশ নেয়।

ওই সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, জেলা ক্রীড়া সংস্থার নেতা, জেলা কাবাডি ফেডারেশনের নেতা, আয়োজক কমিটির সদস্যসহ অংশগ্রহণকারী সব দলের খেলোয়াড় ও কোচিং স্টাফরা উপস্থিত ছিলেন।