সিলেটে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পুনাক নেতৃবৃন্দ। ছবি: বাংলাদেশ পুলিশ

সিলেটে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। রিকাবীবাজারে পুলিশ লাইনস স্কুলের হলরুমে ৫ নভেম্বর অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী। এতে সভাপতিত্ব করেন সিলেট জেলা পুনাক সভানেত্রী শামীমা আক্তার।

অনুষ্ঠানের শেষে শারীরিক ও দৃষ্টিপ্রতিবন্ধী, এতিমখানা এবং পথশিশুদের মাঝে ২০০ পিস কম্বল বিতরণ করা হয়।

সিলেটে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের একটি মুহূর্ত। ছবি: বাংলাদেশ পুলিশ

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বলেন, সমাজ ও রাষ্ট্রের জন্য প্রত্যেক নাগরিকের দায়িত্ব ও কর্তব্য রয়েছে। প্রত্যেক নাগরিক যদি তাঁদের অবস্থান থেকে সমাজ পরিবর্তনে কাজ করেন, তবে সেই সমাজ আলোকিত না হয়ে পারে না। অসহায় মানুষের পাশে দাঁড়ানোই মনুষ্যত্বের পরিচায়ক। পুনাক গঠিত হয়েছে সর্বস্তরের মানুষের কল্যাণের জন্য।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন সিলেট জেলা পুনাকের উপদেষ্টা উম্মে কুলসুমা, সদস্য ফাবিয়া বিনতে হক, নাবিরা আক্তার জাহান এবং মৌলভীবাজার পুনাক সভানেত্রী সামিনা সুলতানা, সুনামগঞ্জ পুনাক সভানেত্রী নূরুন নাহার মুনমুন ও হবিগঞ্জ পুনাক সভানেত্রী তাহেরা রহমান। এ ছাড়া অনুষ্ঠানে পুনাকের সিলেটসহ বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।