সিলেট জেলা পুলিশ লাইনসে বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদ্বোধন করেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

‘পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ প্রতিপাদ্য বাস্তবায়নের লক্ষ্যে সিলেট জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদযাপন করা হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) সিলেট জেলা পুলিশ লাইনসে দিবসটি উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম, সিলেটর জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, আরআরএফের কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) মো. হুমায়ুন কবীর, সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) সৈয়দ হারুন অর রশীদ, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ এবং সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এতে অংশ নেন। এ ছাড়া সাংবাদিক, বিভিন্ন উপজেলা থেকে আগত কমিউনিট পুলিশিং কমিটির সদস্যবৃন্দ এবং সর্বস্তরের জনতা র‌্যালিতে অংশ নেন।

কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উপলক্ষে র‍্যালিতে অংশ নেন সিলেট রেঞ্জ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। ছবি : বাংলাদেশ পুলিশ

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ্ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম।

পরে সিলেট জেলায় কমিউনিটি পুলিশিংয়ে গুরুত্বপূর্ণ অবদানের জন্য একজন শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্যদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।