সিলেটের প্রত্যন্ত অঞ্চলগুলোতে খাদ্য সহায়তা দিয়ে আসছেন পুলিশ সদস্যরা। ছবি: পুলিশ নিউজ

সিলেটের বিভিন্ন অঞ্চলে বুধবার বানভাসিদের মধ্যে খাদ্য, ত্রাণ ও ওষুধ সামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ।

গোয়াইনঘাট

জেলার পুলিশ সুপার, অতিরিক্ত ডিআইজি, মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম গোয়াইনঘাট থানা এলাকার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে ১ হাজার পরিবারের মধ্যে রান্না করা খিচুড়ি, ত্রাণ ও ওষুধ সামগ্রী বিতরণ করেন।

ওই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফর রহমান, গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ ও গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামসহ অনেকে।

বিয়ানীবাজার

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়ের নেতৃত্বে গঠিত একটি টিম থানার বানভাসিদের মধ্যে রান্না করা খিচুড়ি বিতরণ করেন।

অন্যান্য

কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমা প্রসাদ চক্রবর্তী ও জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীরের নেতৃত্বে স্ব স্ব থানা এলাকার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ অব্যাহত আছে।

এ বিষয়ে জানতে চাইলে সিলেট জেলার পুলিশ সুপার, অতিরিক্ত ডিআইজি, মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, ‘বন্যা দীর্ঘস্থায়ী হওয়ায় ভোগান্তিতে আছে সিলেটবাসী। বিভিন্ন থানায় বন্যাকবলিত এলাকায় বন্যাদুর্গতদের মাঝে জেলা পুলিশের খাদ্য ও ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত আছে।’

সিলেটের প্রত্যন্ত অঞ্চলগুলোতে ত্রাণসামগ্রী বিতরণের পাশাপাশি খাদ্য সহায়তা দিয়ে আসছেন পুলিশ সদস্যরা। ছবি: পুলিশ নিউজ

তিনি আরও বলেন, ‘আজ আমি গোয়াইঘাট থানা এলাকার বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অসহায় বানভাসি মানুষের মঝে রান্না করা খিচুড়ি, ত্রাণ এবং ঔষধ সামগ্রী বিতরণ করেছি। মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এর নির্দেশে সিলেট জেলা পুলিশ বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে।’