বড়লেখা থানা পরিদর্শনকালে অতিরিক্ত ডিআইজিকে ওই থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে থানা-পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। ছবি: সিলেট মেট্রোপলিটন পুলিশ

মৌলভীবাজার জেলার বড়লেখা থানা দ্বিবার্ষিক পরিদর্শন করলেন পুলিশের সিলেট রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার। বুধবার বেলা ১১টায় অতিরিক্ত ডিআইজি বড়লেখা থানায় পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার।

এ সময় অতিরিক্ত ডিআইজিকে বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে থানা-পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

সালাম ও অভিবাদন গ্রহণ শেষে মাননীয় অতিরিক্ত ডিআইজি বড়লেখা থানার অস্ত্রাগার, মালখানা, ব্যারাক, হাজতখানা ও থানায় রক্ষিত রেজিস্ট্রারসমূহ খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, বড়লেখা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন, বড়লেখা থানার ইন্সপেক্টর (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ ও অত্র থানার বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও সদস্যরা।