গাবতলীর অনাবিল কাউন্টারের সামনে থেকে মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে সাত হাজার ইয়াবা বড়ি, একটি প্রাইভেট কারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন মো. সেলিম মিয়া, মো. ফয়সাল হোসেন ওরফে টিপু ও মো. আমিনুল হক।

মঙ্গলবার বেলা তিনটার দিকে দারুস সালামের ১৪/১ পুরাতন গাবতলীর অনাবিল কাউন্টারের সামনে থেকে বিপুল পরিমাণ ইয়াবা, প্রাইভেট কারসহ তাঁদের গ্রেপ্তার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবির লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান, বিপিএম (বার), পিপিএম জানান, মহানগরীতে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার এবং অপরাধী গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনাকালে সংবাদ আসে, দারুস সালামের পুরাতন গাবতলীর অনাবিল কাউন্টারের সামনে কয়েকজন মাদক ব্যবসায়ী প্রাইভেট কারসহ ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে প্রাইভেট কারসহ পালানোর চেষ্টা করলে সেলিম, ফয়সাল ও আমিনুলকে গ্রেপ্তার করা হয়। তাঁদের হেফাজত থেকে উদ্ধার করা হয় ৭০০০টি ইয়াবা বড়ি। জব্দ করা হয় একটি সাদা রঙের টয়োটা প্রাইভেট কার।

দারুস সালাম থানায় করা মামলায় গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ গোয়েন্দা কর্মকর্তা।