সাইডার ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীদের সপ্তম পদবি অর্পণ ও অভিষেক অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় , বিপিএম (বার), পিপিএম (বার)। ছবি: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

সাইডার ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীদের সপ্তম পদবি অর্পণ ও অভিষেক আজ রোববার চট্টগ্রামের রেডিসন ব্লুতে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় , বিপিএম(বার), পিপিএম(বার)। উপস্থিত ছিলেন সাইডার ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালনা পরিষদ চেয়ারম্যান নাদের খান এবং স্কুলের ফাউন্ডার চেয়ারম্যান প্রফেসর ড . রবিউল হোসেন।

সাইডার ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীদের সপ্তম পদবি অর্পণ ও অভিষেক অনুষ্ঠান রোববার চট্টগ্রামের রেডিসন ব্লু তে অনুষ্ঠিত হয়। ছবি: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

স্কুলের নেতৃস্থানীয় সিনিয়র শিক্ষার্থীদের দায়িত্বভার ও পদবি অর্পণের জাঁকজমকপূর্ণ অভিষেকের দিনটি শিক্ষার্থীদের জীবনে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। আপন শক্তি – সম্ভাবনার উদ্ভাবন ও বিকাশ , সৃজনশীল নেতৃত্ব , সংবেদনশীল ব্যক্তিত্ব ও মনুষ্যত্বের সমুজ্জ্বল প্রকাশে এরা হবে সাইডার এবং জাতির পথনির্দেশক। সাড়ম্বরপূর্ণ এ আয়োজন ছিল প্রাণোচ্ছ্বল ও উৎসাহব্যঞ্জক ।

অনুষ্ঠানে উপস্থিত গুণী অতিথিদের ফুল ও আলোয়ান দিয়ে সম্মান জানানো হয় । স্কুল অধ্যক্ষ জ্ঞানেশ চন্দ্র ত্রিপাঠী স্বাগত ভাষণ দিয়ে সবাইকে অভ্যর্থনা জানান । এ সময় উপস্থিত অতিথিবৃন্দ এবং সম্মানিত অভিভাবকবৃন্দ করতালি দিয়ে নতুন নেতৃত্বকে স্বাগত জানান ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার তরুণ নেতৃত্বকে উষ্ণ অভিনন্দন জানান এবং তাদেরকে নিষ্ঠা , আন্তরিকতা ও আত্মবিশ্বাসের সাথে অর্পিত দায়িত্ব পালনের দিক নির্দেশনা প্রদান করেন। তিনি আশা প্রকাশ করেন নতুন প্রজন্মের এ যোগ্য সন্তানেরা দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে তাদের মেধা ও নিষ্ঠার সর্বোত্তম প্রয়োগ ঘটাবে ।

সাইডার ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীদের সপ্তম পদবি অর্পণ ও অভিষেক অনুষ্ঠান রোববার চট্টগ্রামের রেডিসন ব্লু তে অনুষ্ঠিত হয়। ছবি: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

এ সময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্কুলের ছাত্র , শিক্ষক , স্টাফ , অভিভাবক ও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।