যশোর জেলা পুলিশের আয়োজনে পুলিশ পরিদর্শক ও উপ-পুলিশ পরিদর্শকদের জন্য মানবসম্পদ উন্নয়ন ও অফিস ব্যবস্থাপনা প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে প্রশিক্ষণার্থীরা। ছবি: বাংলাদেশ পুলিশ

যশোর জেলা পুলিশের আয়োজনে পুলিশ পরিদর্শক ও উপ-পুলিশ পরিদর্শকদের মানবসম্পদ উন্নয়ন ও অফিস ব্যবস্থাপনা প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। যশোর জেলা পুলিশ লাইনস কনফারেন্স রুমে ১৬ মে (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টায় চার দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়েছে। এই কোর্সের লক্ষ্য হচ্ছে পুলিশ সদস্যদের অধিকতর চৌকস হিসেবে গড়ে তোলা।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম-এর অনুমতিক্রমে যশোর পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন কোর্সের উদ্বোধন ঘোষণা করেন। তিনি কোর্সে অংশ নেওয়া প্রশিক্ষণার্থীদের শৃংখলার সঙ্গে অত্যন্ত মনোযোগ দিয়ে কোর্স সমাপ্ত করার অনুরোধ জানান।

পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন বলেন, এই কোর্স আমাদের কর্মজীবনে আরও বেশি চৌকস করে গড়ে তুলবে। তিনি আরও বলেন, আমাদের সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় জেলা পুলিশের আয়োজনে কোর্সটি অনুষ্ঠিত হচ্ছে। পরে তিনি কোর্সের প্রথম ক্লাস Gender Discrimination Equality and Equity-এর ওপর একটি ক্লাস নেন।