লালমনিরহাটে টিআরসি নিয়োগে মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সুপার আবিদা সুলতানা বিপিএম, পিপিএম। ছবি: বাংলাদেশ পুলিশ

‘চাকরি নয়, সেবা’ প্রতিপাদ্যে দেশের অন্যান্য অংশের মতো লালমনিরহাটেও বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ প্রক্রিয়া চলছে। এরই মধ্যে মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষাও সম্পন্ন হয়েছে। ফলও প্রকাশ করা হয়েছে এসব পরীক্ষার।

জেলা পুলিশ জানায়, লালমনিরহাট জেলার টিআরসি পদে নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ১৪০ জন মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় অংশ নেন। এর মধ্যে মেধাতালিকা ও যোগ্যতার ভিত্তিতে যাচাই-বাছাই করে ৩৫ জন প্রার্থীকে (পাঁচজন নারী ও ৩০ জন পুরুষ) নির্বাচিত করা হয়েছে। লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকা ২৯ মার্চ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন লালমনিরহাটের পুলিশ সুপার আবিদা সুলতানা বিপিএম, পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন নিয়োগ বোর্ডের সদস্য মো. জিয়াউর রহমান (অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল), কুড়িগ্রাম ও আলী মোহাম্মদ আব্দুল্লাহ (সহকারী পুলিশ সুপার, ডোমার সার্কেল), নীলফামারী। আরও উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।