জয়সূচক গোলের পর রোনালদোর উদযাপন। ছবি: সংগৃহীত

এমনিতেই সময়টা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। ইংলিশ প্রিমিয়ার লিগে নিয়মিত পয়েন্ট হারাচ্ছে সুলশারের শিষ্যরা। বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগের ম্যাচটাই হারতে বসেছিল রেড ডেভিলরা। তবে শেষ মুহূর্তে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে জয় ছিনিয়ে আনে ম্যানইউ। যদিও যোগ করা সময়ে গোল করেননি, তবে ৮১ মিনিটে করা রোনালদোর গোলটিই ম্যাচের ভাগ্য গড়ে দেয়।

ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে আতালান্তাকে ৩-২ গোলে হারিয়েছে স্বাগতিকেরা। দুর্বল ইয়াং বয়েজের বিপক্ষে হেরে আসর শুরুর পর টানা দ্বিতীয় জয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষে উঠল উলে গুনার সুলশারের দল।

মারিও পাসালিচ ও দেমিরালের গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় ইউনাইটেড। এরপর মার্কাস র‍্যাশফোর্ড ব্যবধান কমানোর পর সমতা টানেন হ্যারি ম্যাগুইয়ার।

আর ৮১তম মিনিটে আসে ৩ পয়েন্ট নিশ্চিত করা রোনালদোর গোল। বাঁ থেকে লুক শয়ের ক্রসে লাফিয়ে হেডে গোলটি করেন তিনি। আসরে এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। চ্যাম্পিয়ন্স লিগের সর্বোচ্চ গোলদাতা রোনালদোর গোল সংখ্যা বেড়ে হলো ১৩৭টি।

সব প্রতিযোগিতা মিলিয়ে দুই ম্যাচ পর জয়ের দেখা পেল ইউনাইটেড। প্রিমিয়ার লিগে গত দুই রাউন্ডে এভারটনের সঙ্গে ড্রয়ের পর লেস্টার সিটির বিপক্ষে হারে তারা।

তিন ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড। আরেক ম্যাচে ইয়াং বয়েজের মাঠে ৪-১ গোলে জিতেছে ভিয়ারিয়াল। স্প্যানিশ দলটির সমান ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে ইতালিয়ান ক্লাব আতালান্তা।