রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ২১ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এর মধ্যে কয়েকজনের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ৩ মার্চ (বৃহস্পতিবার) থেকে ৪ মার্চ (শুক্রবার) পর্যঁন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে তিনজন, রাজপাড়া থানা এলাকা থেকে দুজন, চন্দ্রিমা থানা এলাকা থেকে একজন, মতিহার থানা এলাকা থেকে একজন, কাটাখালী থানা এলাকা থেকে একজন, বেলপুকুর থানা এলাকা থেকে দুজন, শাহমখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে একজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কার্ণহার থানা এলাকা থেকে দুজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে ১১ জন পরোয়ানাভূক্ত আসামি। বাকিদের মধ্যে চারজনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৮ গ্রাম হেরোইন, ৩০ গ্রাম গাঁজা ও ১০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে।