রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৩৪ জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। খবর আরএমপি নিউজের।

আরএমপির বিভিন্ন থানা এলাকায় ২১ আগস্ট (রোববার) থেকে ২২ আগস্ট (সোমবার) পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে চারজন, রাজপাড়া থানা এলাকা থেকে ছয়জন, চন্দ্রিমা থানা এলাকা থেকে পাঁচজন, মতিহার থানা এলাকা থেকে তিনজন, কাটাখালী থানা এলাকা থেকে একজন, বেলপুকুর থানা এলাকা থেকে দুজন, শাহ মখদুম থানা এলাকা থেকে একজন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে একজন, পবা থানা এলাকা থেকে পাঁচজন, কাশিয়াডাঙ্গা থানা এলাকা থেকে দুজন, কর্ণহার থানা এলাকা থেকে একজন ও দামকুড়া থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আসামিদের মধ্যে ১৪ জন বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আসামি। বাকিদের মধ্যে ১৫ জনকে মাদকসহ এবং পাঁচজনকে অন্যান্য অপরাধে গ্রেপ্তার করা হয়েছে। মাদকসহ গ্রেপ্তার আসামিদের কাছ থেকে ২৩ দশমিক ৭ গ্রাম হেরোইন, ৪৭টি ইয়াবা ও ১৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।